মেয়েকে সঙ্গে নিয়ে এবার স্বামীর জন্মদিন উদযাপন করলেন পূর্ণিমা

158
মেয়েকে সঙ্গে নিয়ে স্বামীর জন্মদিন উদযাপন করলেন পূর্ণিমা

স্বামীর জন্মদিন উদযাপন- অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমার জনপ্রিয়তা নিয়ে নতুন কিছু বলার নেই। অভিনয়, নাচ ও উপস্থাপনায় বরাবরের মতোই দক্ষতার পরিচয় দিয়ে এসেছেন। তার দক্ষতা যে শুধু সংস্কৃতি অঙ্গনেই সীমাবদ্ধ, ব্যাপারটি তা নয়। স্বামী ও সন্তানের প্রতিও তিনি বেশ যত্নশীল।

১১ অক্টোবর পূর্ণিমার ব্যবসায়ী স্বামী আহমেদ ফাহাদ জামালের জন্মদিন। ফাহাদের জন্মদিনে চমক দিলেন তার অভিনেত্রী স্ত্রী ও তাদের একমাত্র মেয়ে আরশিয়া উমাইজা।

১০ অক্টোবর শেষ হয়ে ১১ অক্টোবরে পা দিতে না দিতেই ফাহাদের জন্য সাদা ও গোলাপি রঙের কেক নিয়ে হাজির হয় মা-মেয়ে। এরপর রাতেই কেক কেটে ফাহাদকে জন্মদিনের শুভেচ্ছা জানান তিনি।

স্বামী ফাহাদকে নিয়ে একান্তভাবে তার জন্মদিনের কেক কাটার ছবিগুলো রাতেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেন পূর্ণিমা।

পোস্ট করা ছবিগুলোর ক্যাপশনে পূর্ণিমা লিখেন, ‘শুভ জন্মদিন, উমাইজার বাবা। ১১-১০-২০১৮।’

ছবিগুলো পোস্ট করার পরপর বাংলাদেশের অনেক তারকা ও তার ফেসবুকের বন্ধু ও অনুসারীরা একে একে ফাহাদকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে মন্তব্য করতে শুরু করেন।

পূর্ণিমার ওই পোস্টে ফাহাদকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে মন্তব্য করেত দেখা যায়, অভিনেত্রী তানভীন সুইটি, সাদিকা পারভিন পপি, মোজেজা আশরাফ মোনালিসা, মারিয়া নূর, অভিনেতা, ফারুক আহমেদ, জায়েদ খান, মামনুন হাসান ইমন,নিরব হোসাইন, সংগীতশিল্পী আঁখি আলমগীর ও এলিটা করিমসহ আরও অনেকে।

২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ ফাহাদ জামালকে বিয়ে করেন পূর্ণিমা। ২০১৪ সালের ১৩ এপ্রিল জন্মগ্রহণ করে তাদের মেয়ে উমাইজা। উমাইজার বয়স এখন ৪ বছর।

অভিনয়ের বাইরে আরটিভিতে নিয়মিত প্রচার হচ্ছে সেলিব্রেটি টকশো ‘এবং পূর্ণিমা’। এ অভিনেত্রীর স্বনামে প্রচার হওয়া এ অনুষ্ঠানের প্রতিটি পর্বের উপস্থাপনা করেছেন পূর্ণিমা নিজেই।

৬ আগস্ট ‘গাঙচিল’ নামের একটি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এদিকে ‘জ্যাম’ নামের একটি ছবির প্রধান একটি চরিত্রে অভিনয় করবেন পূর্ণিমা।

অপু বিশ্বাসকে ভক্তরা যে সারপ্রাইজ দিলেন

সোশ্যাল মিডিয়ায় তারকাদের ভক্ত শ্রেণীর অভাব নেই। ফেসবুক-ইনস্টাগ্রাম খুললে ভক্তদের পোস্টে টেকা দায়। একটি বড় শ্রেণীর কার্যক্রম সোশ্যাল মিডিয়ার গ্রুপ পর্যন্তই সীমাবদ্ধ।

বাস্তবে এসব ভক্তদের নিস্ক্রিয় দেখা যায়। তবে অপু বিশ্বাসের ক্ষেত্রে ঘটল ভিন্ন ঘটনা। সোশ্যাল সাইট থেকে বেরিয়ে এসে ভক্তরা অপুকে বিস্মিত করেছে।

গতকাল বৃহস্পতিবার অপু বিশ্বাসের জন্মদিন ছিল। সারাদিন অপু বিশ্বাস ব্যস্ত ছিলেন। জন্মদিনের প্রথম প্রহরে কাছের বন্ধুরা অপুকে সারপ্রাইজ দিয়েছেন।

সেটাতেই অপু ছিলেন আপ্লুত। কিন্তু সন্ধ্যায় যখন ভক্তরা কৌশলে রাজধানীর মগবাজারের রেড অর্কিড রেস্টুরেন্টে নিয়ে যান তখন অপুর বিস্ময়ের সীমা রইলো না। ভক্তরা রীতিমতো জন্মদিন পালনের আয়োজন করে রেখেছে।

অপু বলেন, ‘আমি মোটেও ভাবতে পারিনি যে ভক্তরা আমাকে এমনভাবে সারপ্রাইজ দেবে। আমি শুধু আনন্দিতই না, আবেগ আক্রান্ত হয়েছি। আসলে এমন সারপ্রাইজ আনন্দে কেঁদে ফেলার শামিল। যাই হোক আমি অনেক কৃতজ্ঞ তাদের কাছে।’

ভক্তদের মধ্যে সেলিম শাকিব ও শামীম আহমেদ রাজ বলেন, আমরা অপু বিশ্বাসকে ভালোবাসি। আসলে ভালোবাসাটা কীভাবে প্রকাশ করে জানি না।

তবে তার জন্মদিনের মতো বিশেষ দিনগুলো আমরা পালন করবো না তা তো হয় না। তিনি আমাদের হতাশ করেননি, আমাদের মাঝে এসেছেন আমরা খুশি হয়েছি।

অপু বর্তমানে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবির কাজ ও স্টেজ পারফর্ম নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

প্রথমবার জুটি বাঁধলেন সিয়াম-নাদিয়া

দুই পর্দার জনপ্রিয় ও ব্যস্ত অভিনয় শিল্পী সিয়াম আহমেদ ও সালহা খানম নাদিয়া। একজন বড় পর্দায় ব্যস্ত রেখেছেন নিজেকে আর অন্যজন ছোট পর্দায়। দুই জায়গা থেকেই অভিনয় গুণে নিজস্ব অবস্থান তৈরি করে নিয়েছেন তারা।

ক্যারিয়ারের প্রথম সিনেমা দিয়েই বাজিমাত করেছেন সিয়াম আর নাটক ও টেলিফিল্মে মুগ্ধতা ছড়াচ্ছেন নাদিয়া।

ক্যারিয়ারে নাটক কিংবা টেলিফিল্মে জুটি বেঁধেছেন এই দুই তারকা। তবে কাজ করা হয়নি বিজ্ঞাপনে। এবার প্রথমবারের মত একটি বিজ্ঞাপনে জুটি হলেন তারা।

গতকাল রাজধানীর উত্তরার দিয়া বাড়ি ও এর আশপাশের এলাকায় এ বিজ্ঞাপন চিত্রের শুটিংয়ে অংশ নেন সিয়াম-নাদিয়া। রোজ ক্যাফে কফির এই বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন পার্থিব রাশেদ।

এ প্রসঙ্গে সিয়াম বলেন, ‘আমরা একসঙ্গে অনেক নাটক ও টেলিফিল্মে কাজ করলেও বিজ্ঞাপনে এটাই প্রথম। এর আগে নাদিয়ার সঙ্গে সর্বশেষ ‘আমাদের সেই প্রেম’ মিউজিক ভিডিওতে কাজ করেছি।’

তিনি আরও বলেন, ‘বিজ্ঞাপনে কাজ করার ক্ষেত্রে আমি সবসময় প্রোডাক্ট ও কনসেপ্টের উপর গুরুত্ব দেই বেশি। এ কাজটিও ঠিক তেমনই। ভালো ব্লেন্ড কফি, মূল্যটাও সাধ্যের মধ্যে। আশা করছি সবাই পছন্দ করবে।’

প্রথমবার সিয়ামের সঙ্গে বিজ্ঞাপনচিত্রে কাজ করা প্রসঙ্গে নাদিয়া বলেন, ‘সিয়ামের সঙ্গে আমার কেমিস্ট্রি খুবই ভালো। কাজ করার আগে থেকেই আমরা দুজন খুবই ভালো বন্ধু। দুজন ভালো বন্ধু হওয়ার কারণে আমাদের কাজ করতে আরও অনেক বেশি সুবিধা হয়।

একজন আরেকজনের ভুল-ত্রুটি থাকলে সেটা ধরিয়ে দেই। যেকোনো কাজের ক্ষেত্রেই কো-আর্টিস্টের সঙ্গে কেমিস্ট্রিটা খুব গুরুত্বপূর্ণ। এতে করে কাজটা ভালো হয়। সিয়ামের সাথে প্রথম বিজ্ঞাপন আমার। দুজনের জায়গা থেকে নিজেদের সেরাটা দিয়ে কাজ করেছি।’