সত্যিই অবিশ্বাস্য এক আবিষ্কার, দেখুন সবাইকে চমকে দিবে ভিডিও

64
সত্যিই অবিশ্বাস্য এক আবিষ্কার, সবাইকে চমকে দিবে…দেখুন ভিডিওটি

সত্যিই অবিশ্বাস্য এক আবিষ্কার, সবাইকে চমকে দিবে…দেখুন ভিডিওটি !!

প্রথমে ফ্যান মনে করলেই ও পরে দেখবেন নতুন কিছু আবিষ্কার … খুবই নাইচ

Posted by RK TV on Friday, September 7, 2018

আরো পড়ুন…

বয়সে ছোট কার সাথে রোমান্স করতে চান কাজল

লম্বা বিরতির পর দিলওয়ালে সিনেমা দিয়ে আবারো কামব্যাক করেন ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ অভিনেত্রী কাজল।ভাল চিত্রনাট্যে পেলে বলিউডে নিয়মিত হবেন বলে জানান তিনি।ভারতীয় একটি সংবাদমাধ্যম কাজলের কাছে অসম জুটি নিয়ে নির্মিত সিনেমায় অভিনয় করবেন কিনা জানতে চাওয়া হলে তিনি বলেন ‘অবশ্যই, কেন নয়? কিন্তু সিনেমাটির গল্প কী ধরনের তার ওপর নির্ভর করবে।

বর্তমান সময়ে লক্ষ্য করলে দেখা যাবে অসম বয়সি জুটি নিয়ে সিনেমা নির্মাণের দিকেই ঝুকছেন নির্মাতারা।’অ্যায় দিল হ্যায় মুশকিল’ ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত এই সিনেমায় জুটি বাঁধেন ঐশ্বরিয়া রাই বচ্চন ও রণবীর কাপুর। ওই বছরই ‘কি অ্যান্ড কা’ সিনেমায় জুটি বাঁধেন কারিনা কাপুর ও অর্জুন কাপুর।এই বছর মুক্তি পাওয়া সিনেমা ফ্যানি খানে ঐশ্বরিয়া ও রাজকুমার রাওকে দেখা যায় একসাথে।

কাজলের কাছে অসম জুটিতে তার বিপরিতে কাকে চান জানতে চাওয়া হলে এ অভিনেত্রী জানিয়েছেন, বরুণ ধাওয়ানের সঙ্গে রোমান্স করতে চান তিনি।তিনি বলেন সে খুবই মিষ্টি ছেলে এবং তার সঙ্গে অভিনয় করেও খুব মজা। দিলওয়ালে সিনেমার শুটিংয়ে সময় তার সঙ্গে অনেক ভালো সময় কেটেছে। যদি বয়সে ছোট কারো সঙ্গে রোমান্স করতে হয় তাহলে তার সঙ্গেই করব।’