বুবলী, সংসার ভাঙার কষ্ট কি বুঝতে পারছো তুমি, বললেন অপু বিশ্বাস

115
বুবলী, সংসার ভাঙার কষ্ট কি বুঝতে পারছো: অপু বিশ্বাস

সংসার ভাঙার কষ্ট- কলকাতার নায়িকা শ্রাবন্তীর সঙ্গে ঢালিউডের শাকিব খানের প্রেমের গুঞ্জনে বুবলীর পর এবার মুখ খুলেছেন শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস। বুবলীর নাম না বললেও ইঙ্গিতটা তার দিকেই।

অপু বললেন, আমার ঘর ভেঙেছে তখন এত করে বলার পরও তার মর্ম বুঝেনি। এবার তাহলে আমার ঘর ভাঙা এবং নিস্পাপ বাচ্চাকে বাবার স্নেহ থেকে বঞ্চিত করার অভিশাপ তাহলে কার্যকর হয়ে গেছে। বুবলী, সংসার ভাঙার কষ্ট কেমন তা কি এখন তুমি বুঝতে পারছো?

এর আগে শাকিবের নতুন প্রেমের খবরের পরিপ্রেক্ষিতে বুবলী বলেছিলেন, শাকিব খান শুধুই আমার। শ্রাবন্তী কিংবা অপুর নয়। শাকিবের মতো একজন সুপারস্টার বহু নায়িকার সঙ্গে বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করবেন এটাই স্বাভাবিক। এতে আমার কোনো আপত্তি নেই। কিন্তু দিনশেষে শাকিব খান শুধু আমার।

বুবলীর এমন বক্তব্যের পরিপ্রেক্ষিতে অপু বলেন, শাকিব আসলে কখনোই আমার ছিল না। আমাকে সে ব্যবহার করেছে। কারণ, সে প্রকৃতপক্ষে আমার হলে কখনোই এমনটা হতো না। এমনকি সে আমার সন্তানের কথাও চিন্তা করেনি। আমার পর যখন ওই মেয়ে এসেছিল, শাকিব সেই দিকে ঝুঁকেছে।

অপু জানান, বুবলীকে আমি অনেক বুঝিয়েছি, সে বোঝেনি। সেও আমার সংসার ভাঙা এবং সন্তানকে বাবার স্নেহ থেকে দূরে সরাতে ব্যস্ত ছিল। মানবিকতার বদলে সে হয়তো তার ক্যারিয়ারকে বেছে নিয়েছিল।

কিন্তু ফ্যামিলি টাইম বলে ফেসবুকে ছবি আপলোড এখন হচ্ছে না কেন? শাকিব তার ফ্যামিলির একজন হয় কী করে? সেই ফ্যামিলি মেম্বার এখন আবার শ্রাবন্তী বা অন্যের দিকে ঝুঁকে কীভাবে? তখন তো বুবলী বলেছিল, আমি যদি স্ত্রীর দায়িত্ব ঠিকভাবে পালন করি, তাহলে শাকিব তার দিকে কীভাবে যায়? আমি এখন বুবলীর কাছে ঠিক একই প্রশ্নের জবাব চাই।

ইতোমধ্যে সবখানে গুঞ্জন ছড়িয়েছে, শাকিব-শ্রাবন্তী চুটিয়ে প্রেম করছেন! এমনটাই জানাচ্ছে, কলকাতার একাধিক গণমাধ্যম। আনন্দবাজার বলছে, শ্রাবন্তী দুই বাংলার জনপ্রিয় এক নায়কের সঙ্গে প্রেম করছেন। সেখানে অবশ্য শাকিবের নাম উল্লেখ করেনি ওপার বাংলার শীর্ষ এই পত্রিকাটি। তবে ইনিয়ে বিনিয়ে সেখানে শাকিবকেই ইঙ্গিত করা হয়েছে।

জি নিউজের বাংলা সংস্করণে বলা হয়েছে, গত বছর কৃষাণ ভিরাজের সঙ্গে বিয়ে ভাঙার পর শ্রাবন্তী ‘সিঙ্গেল’ ছিলেন। তারপরেই বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন শ্রাবন্তী!

আগামীকাল নিজের জন্মদিন যেভাবে পালন করবেন অপু

জীবনের বাঁকবদলে নতুন অভিজ্ঞতার এক জন্মদিন হাজির হলো তার সামনে। শাকিব খানের সঙ্গে ডিভোর্স হবার পর আগামীকাল ১১ অক্টোবর প্রথম জন্মদিনের মুখোমুখি হতে যাচ্ছেন অপু বিশ্বাস।

তবে এই বিষয়টি মোটেও প্রভাব ফেলছে না ঢাকাই সিনেমার সফল এ নায়িকার মনে। পুত্র আব্রাম খান জয়কে নিয়ে আনন্দময় একটি দিনের অপেক্ষায় রয়েছেন তিনি।

অপু বিশ্বাস বলেন, ‘জয়কে নিয়ে ঘুরবো, খাবো। ও হবার পর থেকে আমার সবকিছুতেই আনন্দ। ছেলের মুখের দিকে তাকিয়ে আমি অনেক কিছুই সহ্য করেছি। ওর মুখটা আমার জন্য আনন্দের মানচিত্র।

ও পাশে আছে, এই ভাবনা অনেক কিছুর অভাব মুছিয়ে দেয়। জন্মদিনের প্রথম প্রহরে ওর মুখ দেখব, ওর সাথে থাকব এটাই উৎসবের মতো আমার কাছে। তবে মাকে মিস করবো। তিনি এখন বগুড়াতে। জন্মদিনের মতো বিশেষ দিনে মাকে কাছে পেলে ভালো লাগে।’

জন্মদিনে তেমন বিশেষ কোনো আয়োজন করছেন না জানিয়ে অপু আরও বলেন, ‘আগের জন্মদিনগুলোকে গুরুত্ব দিতাম। অনেককে ফোন করে দাওয়াত দিতাম।

বন্ধু-বান্ধব আসতো, ফিল্মের লোকেরাও আসতেন। কিন্তু জয় জন্মাবার পর থেকে আমার জন্মদিন আলাদা গুরুত্ব পায়না। কারণ ওর আর আমার জন্মদিনটা খুব কাছাকাছি। ওর জন্মদিনে পার্টি করে নিজেরটা আর করতে ইচ্ছে করে না।’

এদিকে অপু বিশ্বাস জানান, তার বেশ ক’জন ভক্ত মিলে তাকে জন্মদিনে সারপ্রাইজ দিতে চাইছেন। আগামীকাল একটি রেস্তোরাঁয় অপুকে আমন্ত্রণও জানিয়েছেন তারা।

সেই সারপ্রাইজ সম্পর্কে অপু বলেন, ‘অভিনেত্রী হিসেবে এটাই বিশেষ প্রাপ্তি, ভক্তদের ভালোবাসা। সবার কাছে দোয়া চাই আমার ছেলেকে নিয়ে যেন সবসময় ভালো থাকতে পারি।’