আমি মারলে ঐশ্বরিয়া বেঁচে থাকতেন না, সাবধান করলেন সালমান খান

33
আমি মারলে ঐশ্বরিয়া বেঁচে থাকতেন না : সালমান খান

আমি মারলে ঐশ্বরিয়া- সালমান খানের সাথে ঐশ্বরিয়া রাই বচ্চনের সম্পর্ক এক সময় ওপেন সিক্রেট ছিল বলি দুনিয়ায়। প্রায় সবাই তাদের প্রেমের খবর জানতেন। কিন্তু সে সম্পর্কে ভাঙন ধরে। সে সময় সালমানের বিরুদ্ধে মারধরের অভিযোগ তুলেছিলেন ঐশ্বরিয়া। সত্যিই কি ঐশ্বরিয়ার গায়ে হাত তুলেছিলেন সালমান?

সে সময় এক সাক্ষাত্কারে এই প্রশ্নই করা হয়েছিল সালমানকে। তার উত্তরে ভাইজান যা বলেছিলেন সেই ভিডিওই এতদিন পর ফের সামাজিক মাধ্যমে ভাইরাল।

ওই প্রশ্নের উত্তরে সে দিন সালমান বলেছিলেন, ‘ওই মহিলা তো বলছেন আমি মেরেছিলাম। এক সাংবাদিক অনেক বছর আগে এই প্রশ্নই করেছিলেন।

সেটা শুনে আমি টেবিল ভেঙে ফেলেছিলাম…। আমি যদি কাউকে আঘাত করি, সেটা তো মারপিট হবে। আমি রেগে যাব। জোরে মারব। সেটা হলে ওই মহিলা বেঁচে থাকতেন বলে মনে হয় না’।

কিন্তু ঐশ্বরিয়ার অভিযোগ ছিল, সালমান মদ্যপ। বলিউডে অন্য সহকর্মীদের সঙ্গে তার সম্পর্ক আছে ভেবে নাকি ঐশ্বরিয়াকে সন্দেহ করতেন। সালমান মানসিক এবং শারীরিক ভাবে তাকে হেনস্থা করেছিলেন বলেও অভিযোগ করেছিলেন ঐশ্বরিয়া।

বলিউড তারকা সন্তানদের বয়সের এতো ফারাক!

বাবা-মা বলিউড তারকা হওয়ায় তাদের সন্তানদের নিয়ে একটু বাড়তি আগ্রহ ভক্তদের। এমনটিতেই বলি তারকাদের স্বামী- স্ত্রীর মধ্যে বয়সের আকাশ-পাতাল ফারাক নিয়ে আলোচনা হয় বেশ।

বলিউড তারকা সন্তানদের বয়সের এতো ফারাক!

এবার আলোচনায় উঠে এলো তাদের সন্তানদের বয়সের ফারাক নিয়েও। বলিউডের এমনই কিছু ভাইবোনদের দিকে তাকালে ভক্তরা বিস্মিত হবেন।

বলিউড তারকা সন্তানদের বয়সের এতো ফারাক!

সারা আলি খান ও তৈমুর আলি খান

সাইফ আলি খান আর অমৃতা সিংহের কন্যা সারা আলি খান। আবার সাইফ আলি এবং করিনা কপূরের পুত্র তৈমুর আলি খান। কিন্তু সারা আর তৈমুরের বয়সের ফারাক শুনলে যে কারও চোখ কপালে উঠবে। তৈমুরের থেকে ২৩ বছরের বড় সারা আলি খান।

বলিউড তারকা সন্তানদের বয়সের এতো ফারাক!

জুনাইদ খান ও আজাদ খান

আমির খান ও তার প্রথম পক্ষের স্ত্রী রিনার পুত্র জুনাইদ খান। আর আমির এবং কিরণ রাওয়ের পুত্র আজাদ খান। এই আজাদের থেকে জুনেইদ প্রায় ১৮ বছরের বড়।

বলিউড তারকা সন্তানদের বয়সের এতো ফারাক!

ত্রিশালা দত্ত ও ইক্রা দত্ত

সঞ্জয় দত্ত এবং রিচা শর্মার কন্যা ত্রিশালা দত্ত। আর মান্যতা ও সঞ্জয় দত্তের কন্যা ইক্রা দত্ত। ত্রিশালার থেকে ইক্রা প্রায় ২২ বছরের ছোট।

বলিউড তারকা সন্তানদের বয়সের এতো ফারাক!

অর্জুন কাপুর, তার দুই বোন জাহ্ণবী এবং খুশি

অর্জুন কাপুর আর তার দুই বোন জাহ্ণবী এবং খুশির মধ্যে সম্পর্ক নিয়ে বেশ জলঘোলা হয়েছিল এক সময়ে। অর্জুন কাপুর আসলে বনি কাপুরের প্রথম পক্ষের স্ত্রীর পুত্র। সে পক্ষের একটি কন্যাও আছে বনি কাপুরের। তবে জাহ্নবী আর অর্জুনের মধ্যে বয়সের ফারাক প্রায় ১২ বছরের।

বলিউড তারকা সন্তানদের বয়সের এতো ফারাক!

আরিয়ান খান ও আব্রাম খান

বিরাট বয়সের ফারাক শাহরুখ খানের ছোট ছেলে এবং বড় ছেলের মধ্যে। আব্রাম খানের থেকে আরিয়ান খান প্রায় ২০ বছরের বড়।